ঢাকা,মঙ্গলবার, ১৪ মে ২০২৪

সোহেল,জনি,রাজ্জাক ও দেলোয়ার চেয়ারম্যান নির্বাচিত: একটিতে ফলাফল নিয়ে ধোঁয়াশা…

কক্সবাজার ঈদগাঁও উপজেলার পাঁচ ইউনিয়ন পরিষদের বহুল কাংখিত ও প্রত্যাশিত নির্বাচনে বেসরকারি ফলাফলে চেয়ারম্যান নির্বাচিত হন-  ঈদগাঁও সদর ইউনিয়নে সোহেল জাহান চৌধুরী, ইসলামপুর ইউনিয়নে জামায়াত সমর্থিত স্বতন্ত্র প্রার্থী মওলানা দেলোয়ার হোছাইন, জালালাবাদ ইউনিয়ন আলমগীর তাজ জনি ও ইসলামাবাদে আবদুর রাজ্জাক। পোকখালী ফলাফল প্রকাশ কে কেন্দ্র করে দুই প্রতিদ্বন্দ্বী প্রার্থীর মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া চলছে বলে স্থানীয় সূত্রে জানায়।
পূর্ব নির্ধারিত তফসিল অনুযায়ী ২৮শে এপ্রিল রোববার উপজেলার পাঁচ ইউনিয়নে যথাসময়ে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত সুষ্ঠু এবং শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর অবস্থান কারণে বড় ধরণের কোন অপ্রীতিকর ঘটনা ছাড়া ভোট গ্রহণ শেষে গণনা শুরু হয়। সন্ধ্যা ঘনিয়ে আসতেই ক্রমান্বয়ে কেন্দ্র ভিত্তিক ফলাফল আসতে শুরু করে। সর্বশেষ প্রাপ্ত প্রাথমিক ফলাফল অনুযায়ী ঐসব প্রার্থীরা বেসরকারি ফলাফলে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।
ফলাফল ঘোষণা পরবর্তী জয়ী প্রার্থী, সমর্থকরা বিজয় মিছিল ও শুকরিয়া সভা করে ভোটার ও সমর্থকদের অভিনন্দন জানান। তবে এখনো পর্যন্ত রিটার্নিং কর্মকর্তার আনুষ্ঠানিক ফলাফল পাওয়া যায়নি।

পাঠকের মতামত: